ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন

বেনাপোল স্থলবন্দর ট্রান্সপোর্ট এজেন্সীর মালিক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।বুধবার ১০ মার্চ ২০২১ ইং তারিখে বিকাল ৪ ঘটিকায় স্থল বন্দর বেনাপোল ২নং গোডাউন এর সামনে অবস্থিত সমিতির নিজস্ব কার্যালয়ে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত কমিটির সকল সদস্য কে শপথ বাক্য পাঠ করান ট্রান্সপোর্ট সমিতির নির্বাচনের দয়িত্বে থাকা নির্বাচন কমিশনার দিলীপ চক্রবর্তী ৷


গত ৬ মার্চ ২০২১ইং তারিখে সমিতি নির্বাচন অনুষ্ঠিত হয়। মালিক সমিতির এ নির্বাচনে দুটি প্যানেল অংশ গ্রহণ করে। প্যানেল দুটি হলো, সনি-রিপন সমমনা পরিষদ ও রবি-আজিম ঐক্য পরিষদ। দুটি প্যানেল থেকে মোট ২২জন প্রার্থী এ নির্বাচনে অংশ নেয়। এতে সমমনা পরিষদ থেকে এ,কে,এম, আতিকুজ্জামান সনি সভাপতি পদে ও ঐক্য পরিষদের প্যানেল হতে আজিম উদ্দিন গাজি সাধারন সম্পাদক পদে নির্বাচিত হন।


নির্বাচনে অন্যান্য বিজয়ীরা হলেন, সহ-সভাপতি ইদ্রিস আলী (ইদু), মশিয়ার রহমান, যুগ্ন-সাঃ সম্পাদক খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান (সুমন), অর্থ সম্পাদক মুছা করিম, পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান (আসাদ), দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম (রিপন), কার্যকরী সদস্য রাজু আহম্মেদ ও আহসান হাবিব। এই ১১সদস্য বিশিষ্ট কমিটি কে আগামী ৩ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

ads

Our Facebook Page